রবিবার, ১২ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় জেলহত্যা দিবস পালিত

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় জেলহত্যা দিবস পালিত

মোঃ জহিরুল ইসলাম সবুজ. আগৈলঝাড়াঃ বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় ৪৫তম জেলহত্যা দিবস পালিত হয়েছে। গতকাল সকালে কর্মসূূচির শুরুতেই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন দলীয় নেতৃবৃন্দ।
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে ৩ নভেম্বর নিহত জাতীয় চার নেতাসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। নীরবতা পালন শেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধা সংগঠক, কৃষককূলের নয়নমনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এবং জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা। পুষ্পমাল্য অর্পণ শেষে নেতৃবৃন্দ কালোব্যাজ ধারণ করেন। পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে আলোচনা সভায় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত. উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ লিটন। উপজেলা আওয়ামীলীগ নেতা আ.সাত্তার মোল্লা, জেলা পরিষদ সদস্য ও মহিলালীগ নেত্রী পেয়ারা ফারুক বখতিয়ার, আওয়ামী লীগ সাবেক যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জসীম সরদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল ইসলাম টিটু, আওয়ামী লীগ নেতা অমিও লাল চৌধুরী, বজলুল হক হাওলাদার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইক প্রমূখ।
পরে জাতির পিতা, জাতীয় চার নেতাসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মওলানা ফজলুল হক। জাতীয় জেল হত্যা দিবসের কর্মসূচীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com